শেরপুরে দিনমজুর কবজ উদ্দিন হত্যাকাণ্ডে গ্রেফতার ৩

|

স্টাফ করেসপনডেন্ট, শেরপুর:

শেরপুর সদর উপজেলার বলায়েরচর ইউনিয়নের রামেরচরে দিনমজুর কবজ উদ্দিন হত্যার ঘটনায় ৩ আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা হলো, প্রধান আসামি রামেরচর সরকারবাড়ির মো. আমির হকের ছেলে মো. লিটন মিয়া (২৫), তার সহযোগী একই গ্রামের মৃত আ. করিমের ছেলে মো. নাছির মিয়া (৩৫) এবং মৃত আব্দুল মোতালেবের ছেলে মো. শরিফ মিয়া (৩৫)।

সোমবার (৩১ জুলাই) রাতে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানাধীন ডাঙ্গাপাড়া ইউনিয়ন পরিষদ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে র‍্যাব-১৪ এর একটি টিম। পরে ওইদিন রাতেই সদর থানায় তাদেরকে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (১ আগষ্ট) র‍্যাবের প্রকাশিত একটি প্রেস রিলিজে এই তথ্য জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত ইউপি নির্বাচন নিয়ে দুই পক্ষের বিরোধসহ নানা বিষয়ে ওই গ্রামের আকন্দবাড়ি ও সরকারবাড়ির লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এর জেরে গত ২৬ জুলাই রাতে আসামিরা কবজ উদ্দিনকে হত্যা করে পার্শ্ববর্তী সবজি ক্ষেতে ফেলে রাখে। পরে ২৭ জুলাই সকাল ৭টার দিকে ছনকান্দা বাজারের পাশের সবজি ক্ষেতে কবজ উদ্দিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

পরে খবর পেয়ে সদর থানা পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের সময় ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন দেখতে পায়। ওই ঘটনায় মোছা. মরিয়ম বেগম (৫০) বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দাখিল করেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply