পিসিবির টেকনিক্যাল কমিটিতে মিসবাহ, ইনজামাম ও হাফিজ

|

তিন সাবেক মিলে সাজাবে পাকিস্তান ক্রিকেটের পরিকল্পনা। ছবি: সংগৃহীত

প্রাক্তন তিন অধিনায়ক মিসবাহ-উল-হক, ইনজামাম-উল-হক ও মোহাম্মদ হাফিজকে বোর্ডের সাথে যুক্ত করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড। এই কমিটির নেতৃত্বে থাকবেন পাকিস্তানের সাবেক কোচ মিসবাহ। খবর ইএসপিএন ক্রিকইনফোর।

বুধবার (২ আগস্ট) এক বিবৃতিতে পিসিবির টেকনিক্যাল কমিটিতে সাবেক তিন ক্রিকেটারকে নিয়োগ দেওয়ার কথা জানায় পিসিবি। এ কমিটির প্রধানের দায়িত্ব দেয়া হয়েছে পাকিস্তানের সফলতম টেস্ট অধিনায়ক মিসবাহ-উল-হককে। তার সহযোগী হিসেবে দায়িত্ব পালন করবেন দুই সাবেক অধিনায়ক ইনজামাম ও হাফিজ। ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের পূর্বে এই কমিটি গঠন করা হলো। পাকিস্তান ভারতে গিয়ে বিশ্বকাপে খেলবে কিনা, তা নিয়ে এখনও সবুজ সঙ্কেত পাওয়া যায়নি। হয়তো এই বিষয়ে টেকনিক্যাল কমিটির সঙ্গেও আলোচনা করা হবে।

গত সপ্তাহে পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফ একটি ‘হাই প্রোফাইল’ টেকনিক্যাল কমিটি গঠনের ঘোষণা দিয়েছিলেন। বুধবার আনুষ্ঠানিকভাবে তা জানানো হলো। জাতীয় দলের কোচদের নিয়োগের পাশাপাশি কেন্দ্রীয় ও ঘরোয়া চুক্তি, ঘরোয়া কাঠামো ও সূচি, প্লেয়িং কন্ডিশন, জাতীয় নির্বাচক কমিটির নিয়োগ, আম্পায়ার, রেফারি ও কিউরেটরদের উন্নতি সম্পর্কে পরামর্শ দেবে টেকনিক্যাল কমিটি। প্রয়োজনে বাড়তি ক্রিকেট বিশেষজ্ঞদেরও আমন্ত্রণ জানাতে পারবে তারা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply