আলোচনা করতে বিসিবি সভাপতির বাসায় তামিম

|

ছবি: সংগৃহীত

কোমরের পুরনো ব্যথার জন্য ইনজেকশন নিয়ে লন্ডন থেকে কয়েকদিন আগেই দেশে ফিরেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। চলতি মাসের শেষের দিকে শুরু হবে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই। ইনজুরির সঙ্গে লড়াই করা তামিম এশিয়া কাপে খেলা নিয়ে চলছে ধোয়াশা। তবে সকল ধোয়াশার অবসান ঘটতে যাচ্ছে আজ রাতে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত আটটায় আসতে যাচ্ছে এশিয়া কাপে তামিমের থাকা না থাকার চূড়ান্ত সিদ্ধান্ত। বিসিবি মিডিয়া বিভাগ জানায়, সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় রাত আটটায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। তবে রাত ৮টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সময়টা পিছিয়ে যাবে এটা ধারণা করা হচ্ছে।

ইতোমধ্যে বিসিবি সভাপতির সাথে আলোচনা করতে নাজমুল হাসানের বাসায় গিয়েছেন তামিম ইকবাল সেখানেই এশিয়া কাপে তামিমের ভবিষ্যৎটা জানিয়ে দেয়া হতে পারে। যদিও বিসিবি সভাপতি এখনও বাসায় ফেরেননি।

উল্লেখ্য, ২২ ফেব্রুয়ারি ২০২২ থেকে এখন পর্যন্ত ২২টি আন্তর্জাতিক ওয়ানডেতে তামিমের ব্যাট থেকে আসেনি কোনো সেঞ্চুরি। ফিফটি হাঁকিয়েছেন পাঁচটি, ৩৪.০৫ গড়ে করেছেন ৬৪৭ রান। তবে তার নেতৃত্বে আইসিসির ওয়ানডে সুপার লিগে বাংলাদেশ ২৪ ম্যাচের ১৫টিতে জয় তুলে নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। ফলে অধিনায়ক হিসেবে তামিমের সফলতা নিয়ে প্রশ্ন তোলা কঠিন। সবকিছু ছাপিয়ে মূল আলোচনা গিয়ে ঠেকেছে- তামিম খেলতে পারবেন তো? অসংখ্য ক্রীড়াপ্রেমীও সে উত্তরের অপেক্ষায়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply