মেসির টানে প্রথমবারের মতো মাঠে রিক রস

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি আমেরিকান ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেয়ার পর থেকেই মেসি-জ্বরে কাঁপছে দেশটির মানুষ। সকার লিগটি সম্পর্কে বহির্বিশ্বে ছিল না তেমন কোনো অলোচনা। কিন্তু মেসির মায়ামি আগমনে বদলে গেছে সব। সরাসরি ম্যাচ দেখতে এখন অনলাইনে রেকর্ড গড়ছেন ভক্ত-সমর্থকরা।

এছাড়াও মেসি জাদুতে টানা তিন ম্যাচের জয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে মায়ামি। তাই তো বিশ্বকাপজয়ী মেসির টানে মাঠে প্রথমবারের মতো ছুটে গেলেন আমেরিকান র‍্যাপ সুপারস্টার রিক রসও। একইদিন যুক্ত হন মেসি ফ্যান ক্লাবেও। পোর্ট অফ মায়ামি এবং মাস্টারমাইন্ড অ্যালবামের জন্য বেশ পরিচিতি পেয়েছিলেন আমেরিকার এই মিউজিক তারকা ও প্রযোজক।

মূলত ডেভিড বেকহ্যামের আমন্ত্রণ পেয়েই দেখতে আসেন খেলা। রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসির টানে প্রথমবারের মতো ফুটবল মাঠে পা রাখার কথা জানান রিক রস।

তিনি বলেন, এটি আমার জন্য প্রথম কোনো ফুটবল ম্যাচ। পুরো রাজ্যের পরিবেশ বদলে দিয়েছেন মেসি। এখানে বেকহ্যামের মায়ামিকে সমর্থন দিতে এবং আনন্দের অংশীদার হতে এসেছি। বেকহ্যাম মেসিকে নিয়ে এসেছেন, এটি অনন্য। মায়ামির সবাইকে সাজেস্ট করবো ম্যাচ দেখতে মাঠে আসুন, এটি দারুণ মুভমেন্ট।

মেসির আগমনে মায়ামির প্রতিটি খেলায় মেলা বসে আমেরিকার তারকা সেলিব্রেটিদের। ডিআরভি পিএনকে স্টেডিয়ামে দেখা গেছে জনপ্রিয় অভিনেত্রী কিম কার্দাশিয়ান, টেনিস কিংবদন্তি সেরেনা উইলিয়ামস, বাস্কেটবলের ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় লেব্রন জেমস, যুক্তরাষ্ট্রের রাগবি দলের সাবেক কোয়ার্টারব্যাক টম ব্র্যাড, ক্যামিলা ক্যাবেলোসহ অনেককে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply