আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারীসহ দগ্ধ ৬

|

ডিএমসি করেসপনডেন্ট:

ঢাকার আশুলিয়ার শ্রীপুরের একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারীসহ ৬ জন দগ্ধ হয়েছেন।

শনিবার (১২ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে। পরে রাত ১২টায় দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়। দগ্ধরা হলেন, কমলা বেগম (৫০), সাবিনা বেগম(৪০), সাদিকুল ইসলাম (২৮), হাসেম আলী (৪৫), নজরুল ইসলাম (৪৫) ও মহসিন(২৭)।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আবাসিক সার্জন ডা মো. তরিকুল ইসলাম বলেন, মধ্যরাতে আশুলিয়া থেকে দগ্ধ অবস্থায় নারীসহ ছয় জনকে এখানে নিয়ে আসা হয়। এদের মধ্যে কমলা বেগমের শরীরে ২০ শতাংশ, সাবিনা বেগমের শরীরের ৫০ শতাংশ, সাদিকুল ইসলামের শরীরের ৫০ শতাংশ, হাসেম আলী শরীরের ৪৫ শতাংশ, নজরুল ইসলামের শরীরের ৪৫ শতাংশ ও মহসিনের শরীরের ১০ শতাংশ দগ্ধ হয়েছে। সবাই জরুরি বিভাগের অবজারভেশনে চিকিৎসাধীন আছেন।

দগ্ধ সাবিনার স্বামী মোতালেব হোসেন, এই এলাকায় শফিকের সেমি পাকা টিউশন বাড়িতে অনেকেই ভাড়া থাকেন। রাতে কাপড়ের দোকান থেকে বাসায় ফিরছিলাম। এই সময় হঠাৎ বিকট শব্দ শুনতে পাই। দ্রুত বাড়িতে ফিরে দেখি, আরও কয়েকটি ঘরে আগুন জ্বলছে। এ সশয় প্রতিবেশীদের সহযোগিতায় আমার স্ত্রীসহ ছয় জনকে উদ্ধার করে আনা হয়। পরে তাদেরকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

তিনি আরও জানান, এখানে সবাই গ্যাসের সিলিন্ডারে করে রান্না করে। গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটেছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply