হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামছে লিভারপুল-চেলসি

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে লিভারপুল-চেলসি। গত মৌসুমটা ভালো কাটেনি লিভারপুল ও চেলসির। পয়েন্ট তালিকার ৫ নম্বরে থেকে লিগ শেষ করেছিলো ইয়ুর্গেন ক্লপের দল। চেলসির অবস্হান ছিলো আরো করুণ; তালিকার ১২ নম্বরে থেকে লিগ শেষ করেছিল তারা।

নিজেদের ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রীজে লিভারপুলকে আতিথ্য জানাবে চেলসি। ম্যাচটি শুরু হবে রবিবার (১৩ আগস্ট) বাংলাদেশ সময় রাত ৯টা ৩০ মিনিটে।

গত মৌসুমে পয়েন্ট তালিকার সেরা চারের মধ্যে না থাকায় এবারের চ্যাম্পিয়নস লিগে দেখা যাবে না লিভারপুলকে। ক্লপের দল এবার খেলবে ইউরোপায়। সামনের মৌসুমে আবারও চ্যাম্পিয়নস লিগে ফিরতে হলে লিগে চারের মধ্যে থেকে মৌসুম শেষ করতে হবে অথবা ইউরোপা লিগে চ্যাম্পিয়ন হতে হবে। তাহলেই মিলবে চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ।

নতুন মৌসুমের জন্য জর্ডান হেন্ডারসন ও ফ্যাবিনিয়োকে হারিয়েছে লিভারপুল। তবে দলে এসেছেন আর্জেন্টিনার মিডফিল্ডার ম্যাক অ্যালিস্টার। চেলসির বিপক্ষে ম্যাচে দেখা যেতে পারে এই মিডফিল্ডারকে। এছাড়া হাঙ্গেরির ডোমেনিক সোবোসজলাইকে দেখা যাতে পারে চেলসির বিপক্ষে ম্যাচে।

অন্যদিকে, গত মৌসুমের বাজে পারফরমেন্স ছাপিয়ে নতুন শুরুর অপেক্ষায় চেলসি। আর্জেন্টাইন কোচ মাউরিসিও পচ্চেত্তিনোর অধীনে আবারও নিজেদের সেরাটা দেখাতে মরিয়া তারা। ঘরের মাঠে ম্যাচ হওয়ায় দর্শকদের সমর্থন বেশি পাবে তারা। পচ্চেত্তিনো ৪-২-৩-১ ফরমেশনে লিভারপুলের বিপক্ষে খেলাতে পারে চেলসিকে। সেক্ষেত্রে নিকোলাস জ্যাকসনের অভিষেক হতে পারে এই ম্যাচ দিয়ে। রক্ষণে শুরুর একাদশে থাকতে পারেন লেভি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply