চট্টগ্রামে বিচারককে ঘুষ দিতে গিয়ে প্রত্যাহার পুলিশ সদস্য

|

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম আদালতে বিচারককে ঘুষ দিতে চাওয়ার অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে প্রত্যাহার করে নেয়া হয়েছে। অভিযুক্ত পুলিশ কনস্টেবল মো. দুলাল মিয়া (৫২) আদালতের সাধারণ নিবন্ধন (জিআর) শাখায় কর্মরত ছিলেন। বুধবার (১৬ আগস্ট) তাকে প্রত্যাহার করে দামপাড়া পুলিশ লাইনে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, বুধবার পারিবারিক সহিংসতার একটি মামলার নথি নিয়ে মো. দুলাল মিয়া যান চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরওয়ার জাহানের কক্ষে। সেখানে তিনি ওই মামলার নথির সাথে টাকা দিয়ে মামলাটির আসামির জামিনের জন্য সুপারিশ করেন। এই ঘটনার পর বিচারক অভিযুক্ত কনস্টেবলকে আটক করতে নির্দেশ দেন। পরে আদালতে দায়িত্বরত পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করেন।

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (প্রসিকিউশন) এস এম হুমায়ুন কবীর বলেন, দুলাল মিয়ার বিরুদ্ধে একজন বিচারককে ঘুষ দিতে চাওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের পর পরই তাকে সেখান থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, কেন ওই পুলিশ সদস্য বিচারককে টাকা দিতে চেয়েছেন সব কিছু তদন্ত করা হবে। তদন্ত করে পুলিশ কমিশানর এই বিষয়ে ব্যবস্থা নিবেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply