পরীমণি-রাজ একসঙ্গে, উদযাপিত হলো রাজ্যের জন্মদিন

|

আবারও কি এক হলেন রাজ-পরীমণি জুটি? ছবি: ফেসবুক

সম্পর্কের দূরত্ব ঘুচিয়ে আবারও কি এক হলেন তারকা দম্পতি শরিফুল রাজ এবং পরীমণি? বুধবার (১৬ আগস্ট) একমাত্র সন্তান রাজ্যর জন্মদিন পালনে একসঙ্গে দেখা মিললো এই জুটির।

‘গান বাংলা’র ফেসবুক পেজ থেকে পোস্ট করা এক ভিডিওচিত্রে দেখা যায়, টিএম ফিল্মসের অফিসে রাজ্যর জন্মদিন উদযাপনে অংশ গ্রহণ করেন এই জুটি। তাদের দুজনের কয়েকটি আলোকচিত্রও ঘুরছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন। তা দেখে ভক্তকুলের মনে প্রশ্ন, সব ভুলে কি আবারও সংসার শুরু করেছেন পরীমণি-রাজ?

গত ১০ আগস্ট ‘রাজ্য’র প্রথম জন্মদিনে কোথাও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। ধারণা করা হচ্ছিল, ভারতে ছিলেন ‘হাওয়া’র নায়ক। জানা যায়, তখন বাংলাদেশেই ছিলেন তিনি কিন্তু তার ফোন বন্ধ ছিল। জন্মদিনের আগের রাতে পরীর বাসায় গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন রাজ। কলকাতা থেকে নিয়ে আসা উপহার ছেলের হাতে তুলে দেন। এবার রাজ্যের কথা ভেবে বিবাদ ভুলে এক হলেন পরীমণি ও শরীফুল রাজ। বুধবার রাতে রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেল এই তারকা জুটিকে।

মঙ্গলবার (১৫ আগস্ট) এক গণমাধ্যমের সঙ্গে কথা বলেছিলেন অভিনেতা শরীফুল রাজ। তখন তার কথার মধ্যে পরীর সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার ইঙ্গিত পাওয়া গিয়েছিল। তিনি বলেছিলেন, এ জীবনে আমি অনেক ঝামেলা ফেস করেছি। আর করতে চাই না। জীবনটা স্বাভাবিক চাই, শান্তি চাই। আর কোনো ঝামেলায় জড়াতে চাই না। এবার দুজনকে অনেক দিন পর একসঙ্গে দেখে অনেকেই ধরে নিচ্ছেন, সকল বিতর্ক পাশ কাটিয়ে হয়তো ছেলের টানে আবারও মিলে গেলেন রাজ-পরীমণি।

প্রসঙ্গত, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরীফুল রাজের। দেখা হওয়ার অল্প ক’দিনের মাথায় বিয়ে করেছিলেন এই তারকা জুটি। ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এরপর ২০২২ সালের ১০ আগস্ট তাদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply