সাঈদীর প্রশংসা করে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস, ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার

|

স্টাফ করেসনপডেন্ট, নরসিংদী:

জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর তার প্রশংসা করে সামাজিক যোগাযোগমাধ্যম, ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় ৬ ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও সাধারণ সম্পাদক শাহ জালাল আহমেদ শাওনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

বহিষ্কৃতরা হলেন, জেলার মাধবধী থানা শাখার সহসভাপতি সুজন ভূঁইয়া, একই থানার পাইকারচর ইউনিয়নের সহ- সভাপতি শরীফুল ইসলাম শরীফ, মনোদরদী কৃষ্ণপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক জে এস জুনাইদ, পলাশ থানার সহ-সভাপতি মো. নাসিম মিয়া, একই থানার জিনারদী ইউনিয়নের সহ-সভাপতি হাফিজুর রহমান এবং বেলাবো থানার নারায়নপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক সাকিব আহমেদ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলের নীতি ও আদর্শ বিরোধী কাজে জড়িত থাকায় তাদের দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং কেন্দ্রীয় কমিটির নিকট স্থায়ী বহিষ্কারের অনুরোধ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন বলেন, বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা যুদ্ধাপরাধের দায়ে দণ্ডিত জামায়াত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীকে বেহেস্তের মেহমান, কুরানের পাখিসহ নানা ধরনের উপমা দিয়ে প্রশংসা করায় তাদের বহিষ্কার করা হয়েছে। জামায়াত নেতার মৃত্যুর পর বহিষ্কৃতরা তাদের নিজেদের ফেসবুক ওয়ালে সাঈদীর প্রশংসা করেছেন। ছাত্রলীগের রাজনীতি করে অথচ জামায়াত নেতার প্রশংসা করার মানে হচ্ছে, সে শিবিরের রাজনীতির সাথে জড়িত এবং ছাত্রলীগের কমিটিতে ঘাপটি মেরে আছে। যেহেতু তারা দলের আদর্শ বহির্ভূত কাজ করেছে এবং দলীয় আদর্শে বিশ্বাসী নয়। তাই তাদের বহিষ্কার করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply