ঢাকায় মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে বোন নিহত, বাবা আহত

|

ডিএমসি করেসপন্ডেন্ট:

রাজধানীর যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকায় মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে আয়েশা আক্তার রনি (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বাবা মোখলেসুর রহমান আহত হয়েছেন।

সোমবার (২১আগস্ট) রাত পৌনে নয়টায় গুরুতর আহত অবস্থায় আয়েশা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোখলেসুর রহমান জানিয়েছেন, তার ছেলে রবিন দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। তাকে কয়েকবার মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছিল। সোমবারও রবিনকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে পাঠানোর জন্য কয়েকজন লোক ডেকে নিয়ে আসেন। বিষয়টি সে বুঝতে পেরে ক্ষিপ্ত হয়ে তার বড় বোনকে ধারালো অস্ত্র দিয়ে বুকে আঘাত করে। এ সময় তিনি ঠেকাতে গেলে তার হাতেও ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আহত করে। পরে তিনি পালিয়ে যায়। আর আহত অবস্থায় মেয়েকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোখলেসুর রহমান বলেছেন, নিহত আয়েশা আক্তারের স্বামী কামাল হোসেন ইতালি প্রাবসী। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়ের শশুরবাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়েছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply