তৃতীয় শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক বরখাস্ত

|

শ্লীলতাহানির অভিযোগে বরখাস্তকৃত মো. ওমর ফারুক (৪৫)।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচরের চর আক্রাম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে স্কুলের সহকারী শিক্ষক মো. ওমর ফারুককে (৪৫) সাময়িক বরখাস্ত করেছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।

সোমবার (২১ আগস্ট) নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগম স্বাক্ষরিত এক অফিস আদেশে অভিযুক্ত শিক্ষক মো. ওমর ফারুককে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানান সুবর্ণচর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবু জাহের। তিনি বলেন, পরবর্তীতে তদন্ত করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, গত মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে স্কুলের ক্লাসরুম ঝাড়ু দেয়ার সময় ভুক্তভোগীকে জড়িয়ে ধরে তার স্পর্শকাতর অঙ্গে হাত দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন ওমর ফারুক। ভুক্তভোগীর চিৎকার করে উঠলে তাকে ছেড়ে দিয়ে দ্রুত স্কুল ত্যাগ করেন ওমর ফারুক। পরে ঘটনা জানতে পেরে স্কুলের প্রধান শিক্ষক নুরুল আলম ও অন্যান্য শিক্ষককে বিষয়টি মৌখিকভাবে জানিয়ে এর বিচার দাবি করেন ভূক্তভোগীর মা।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত শিক্ষক মো. ওমর ফারুককে একাধিকবার কল করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য বা মন্তব্য জানা সম্ভব হয়নি।

এ প্রসঙ্গে চর আক্রাম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম বলেন, নীতি পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকা ও স্কুলের নিয়ম-শৃঙ্খলা ভঙ্গ করায় শিক্ষক মো. ওমর ফারুকর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আমরা জেলা শিক্ষা কর্মকর্তাকে অনুরোধ করেছি। সে অনুরোধের প্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply