রংপুরে ৩ নারীসহ পাঁচজনের লাশ উদ্ধার, চলছে তদন্ত

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর;

রংপুরের পীরগাছা, কাউনিয়া ও বদরগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে পাঁচজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ২৪ ঘণ্টায় এসব লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পাঁচটি ঘটনাকে আত্মহত্যা বলা হলেও ঠিক কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা জানতে মাঠে নেমেছে পুলিশ।

এ প্রসঙ্গে বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম শফিক জানান, বুধবার (২৩ আগস্ট) সকালে বদরগঞ্জ উপজেলার কালুপাড়া ইউনিয়নের বৈরামপুর খুনিয়াপাড়া থেকে মশকুর রহমান (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করি আমরা। ওই কিশোর দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিল বলে জানতে পেরেছি।

ওসি আরও জানান, একই দিন সকালে উপজেলার দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে নিজ বাড়ির গোয়ালঘর থেকে শাহিনুর বেগম (৪৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এছাড়াও রামনাথপুর ইউনিয়নের সরদারপাড়ায় নূরজাহান (৩৫) নামের আরেক এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে করা হয়েছে।

ওসি শফিকুল আরও জানান, এদের মধ্যে একজনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসঙ্গে পীরগাছা থানার ওসি জানান, উপজেলার কল্যাণী ইউনিয়নের তালুকউপাশু গ্রাম থেকে আশিক মিয়া (১৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের দাবি, বাবার মৃত্যুর সংবাদ শুনে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আশিক।

অন্যদিকে কাউনিয়া থানার ওসি মন্তাছের বিল্লাহ জানান, মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় উপজেলার হারাগাছ পৌর এলাকার প্রামানিকপাড়া ভেল্লুটারী গ্রামে নিজ ঘর থেকে সুমাইয়া আকতার সোমা (১৭) নামের নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

পাঁচ মরদেহ উদ্ধার প্রসঙ্গে রংপুর পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী জানান, প্রাথমিকভাবে এসব ঘটনা আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে কেন তারা আত্মহত্যা করলো তা জানতে তদন্তে নেমেছে পুলিশ। তদন্তে যা জানা যাবে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply