আর্জেন্টিনায় যে সুখ পাই, সেটি মায়ামিতে খুঁজে পেয়েছি: মেসি

|

ছবি: সংগৃহীত

শৈশবের ক্লাব বার্সেলোনা ছাড়ার পর পিএসজিতে কঠিন দু’টি বছর পার করেছেন এলএমটেন। সৌদি প্রো লিগে রেকর্ড অর্থের ডাক থাকলেও তা গ্রহণ করেননি মেসি। ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করার উদ্দেশ্যে যোগ দেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে। সিদ্ধান্ত যে সঠিক ছিল, সেটিই পুনর্ব্যক্ত করলেন এই ফুটবল জাদুকর।

পিএসজি ছেড়ে গত জুনে ইন্টার মায়ামিতে যোগ দেয়ার ঘোষণা দেন মেসি। গত মাসে ক্লাবটির হয়ে তার অভিষেক ঘটেছে। এরই মধ্যে মায়ামির হয়ে জিতেছেন লিগস কাপের শিরোপা। ইউএস ওপেন কাপের ফাইনালে ওঠায় রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী এই তারকার সামনে আরও একটি শিরোপা জয়ের সুযোগ।

ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার (২৪ আগস্ট) অ্যাপল টিভি প্লাসকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, সত্যি বলতে প্যারিসে কাটানো দুই বছরে ভালো ছিলাম না এবং তার খেসারত দিতে হয়েছে। তাই বার্সেলোনায় যেমন ছিলাম, তেমন থাকতে চেয়েছি। সে কারণে ইন্টার মায়ামিকে বেছে নিয়েছি। কিছুদিন এখানে কাটানোর পর বুঝতে পেরেছি সিদ্ধান্তটা ভুল ছিল না। সন্তানদের নিয়ে প্রতিটি দিন উপভোগ করেছি, পরিবারকে ভালো রাখাটাই ছিল মূল কারণ। ফুটবল উপভোগের যে ব্যাপারটা হারিয়ে ফেলেছিলাম, সেটা খুঁজে পেয়েছি। জাতীয় দলে যে সুখ আমি পাই, সেটা এখানেও খুঁজে পেয়েছি।

মায়ামির হয়ে ৮ ম্যাচে মেসির গোলসংখ্যা ১০, সতীর্থদের দিয়ে করিয়েছেন ৩টি। এমন ফর্মে থাকা মেসি যে ফুটবলটা সত্যিই উপভোগ করছেন, তা না বললেও চলে। তাই বলা যায়, সুখের ঠিকানা খুঁজে পেয়েছেন লিওনেল মেসি। যে মন্ত্রে নিজে উড়ছেন, উড়ছে তার ক্লাব ইন্টার মায়ামি। আর এই সুখের পরশ মিস করতে চান না তার জাতীয় দলের কোচ ও সতীর্থরাও। সুখী মেসির পায়ের জাদুতে আরও শিরোপা জেতার স্বপ্ন আলবিসেলেস্তেদের।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply