ওয়ানডেতে সবাই আমাদের ভয় পায়: ইমাম

|

ছবি: সংগৃহীত

আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের প্রস্তুত করে নিচ্ছে বিভিন্ন দেশের ক্রিকেটাররা। সেই পথে হাঁটছে পাকিস্তানও। তাইতো আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে নিজেদের ঝালাই করে নিচ্ছেন বাবর আজমরা। এরই মধ্যে আফগানদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ১৪২ রানের বিশাল জয় পেয়েছে পাকিস্তান।

এমন বড় জয়ের পর বিশ্বকাপে পাকিস্তানকে নিয়ে বেশ আশাবাদী দেশটির ওপেনার ইমাম উল হক। তার মতে, ওয়ানডে ফরম্যাটে পাকিস্তান ক্রিকেট দলকে ভয় পায় যে কোনো প্রতিপক্ষ। ড্যানিয়েল শেখের এক পডকাস্টে এ কথা বলেন তিনি।

ইমাম উল হক বলেন, প্রতিপক্ষ আমাদের ওয়ানডে দল সম্পর্কে ভালো করেই জানে এবং তারা আমাদের ভয়ও পায়। কারণ এই ফরম্যাটে আমরা দারুণ কিছু জয় পেয়েছি। আমাদের ওয়ানডে দল খুবই ভালো। বিশেষ করে আমাদের ব্যাটিং বিভাগ। ফখর জামান ৫০টি আর বাবর খেলেছেন প্রায় ১০০টি ওয়ানডে। এছাড়া অভিজ্ঞ রিজওয়ান তো আছেই। বোলিং বিভাগে আবার শাহিন, নাসিম ও রউফের মতো পেসার আছে। শাদাব খান, নওয়াজ আছেন স্পিনে।

ইমাম আরও বলেন, আমি বিশ্বাস করি এর চেয়ে ভালো দল আর হতে পারে না। খেলোয়াড়রা আত্মবিশ্বাসী, তারা তাদের ভূমিকা জানে। তাই আমি জোর দিচ্ছি যে ওয়ানডে দল টি-টোয়েন্টি দলের চেয়ে ভালো।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply