‘হাড্ডি’তে ট্রান্সজেন্ডার হিসেবে আসছেন নওয়াজ, জুটি বাঁধছেন কাশ্যপ

|

তিন তুখোড় অভিনেতা হাজির হচ্ছেন 'হাড্ডি' সিনেমায়। ছবি: সংগৃহীত

বিচিত্র চরিত্রে অভিনয়ের জন্য বিখ্যাত নওয়াজউদ্দিন সিদ্দিকী দর্শকের সামনে হাজির হচ্ছেন নতুন সিনেমা ‘হাড্ডি’ নিয়ে। সিনেমার ট্রেলারে নওয়াজউদ্দিনকে প্রথমবার পর্দায় বৃহন্নলা হিসেবে দেখা গেছে। ছবিতে তার সঙ্গে জুটি বাঁধছেন অনুরাগ কাশ্যপ।

‘জানা আছে, আমাদেরকে মানুষ কেন এত ভয় পায়? আমাদের আশীর্বাদ যেমন শক্তিশালী, তার থেকেও শক্তিশালী আমাদের অভিশাপ। আর তার থেকেও ভয়াবহ আমাদের বদলা।’– এমনই শিউরে ওঠা সংলাপের মধ্য দিয়ে শুরু হয় বুধবার (২৩ আগস্ট) প্রকাশিত ‘হাড্ডি’র ট্রেলার। ট্রেলারে দেখা যায়, নিজের পরিবারের ওপর ঘটে যাওয়া অন্যায়ের বদলা নিতে হাজির হন ট্রান্সজেন্ডাররুপী নওয়াজ। এরইমধ্যে বৃহন্নলার বেশে নওয়াজের অভিনয় দর্শকদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে কয়েক গুন। ট্রেলারে নওয়াজের পাশাপাশি নজর কেড়েছে নির্মাতা-অভিনেতা অনুরাগ কাশ্যপের অভিনয়ও। একজন প্রভাবশালী রাজনৈতিক নেতার ভূমিকায় পর্দায় দেখা গেছে তাকে। এছাড়া, বৃহন্নলা সম্প্রদায়ের প্রধানের চরিত্রে অভিনয় করেছেন অভিজ্ঞ ইলা অরুণ।

আগামী ৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পাচ্ছে ‘হাড্ডি’। এর আগেই মুক্তি পেয়েছিল অজয় শর্মা পরিচালিত ছবিটির প্রথম ঝলক। দেশীয় অস্ত্র হাতে নিয়ে বসে থাকা নওয়াজের একঝলক দেখে নড়ে বসেছিলেন অনেকেই। ট্রেলারেও ফুটে উঠল সেই শিউরে ওঠা ঝাঁঝ। এখন দেখার পালা, মূল সিনেমাটি কেমন হয়?

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply