চট্টগ্রামে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে নিহত ১, দগ্ধ নারী

|

চট্টগ্রামের দক্ষিণ মধ্যম হালিশহর এলাকায় এক বহুতল ভবনে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনায় স্বামী নিহত এবং দগ্ধ হয়েছেন তার স্ত্রী। রোববার (২৭ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে হালিশহরের ধুপপুলে বিস্ফোরণের এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুল খালেক (৬৫)।

জানা যায়, মধ্যরাতের এ বিস্ফোরণে ৪ তলা থেকে পাশের কবরস্থানে ছিঁটকে পড়েন টেম্পো চালক খালেক এবং তার স্ত্রী আনোয়ারা বেগম (৬০)। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর খালেককে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহত খালেকের বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়ার নবীনগরে।

বিস্ফোরণে আগুন লেগে যায় চতুর্থ তলার বাসায়। এলাকাবাসীর মধ্যে ছড়ায় আতঙ্ক। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গ্যাসের লিকেজ থেকে এ বিস্ফোরণ ঘটে বলে ধারণা ফায়ার সার্ভিস ও পুলিশের। বন্দর ফায়ার স্টেশনের কর্মকর্তা শামীম মিয়া বলেন, ওই ফ্ল্যাট থেকে একজনকে মৃত এবং অন্য একজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

চমেক বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রফিক উদ্দিন আহমেদ বলেন, ওই নারী বর্তমানে চিকিৎসাধীন। তার শরীরের ৫০ শতাংশ বার্ন হয়েছে। ডায়াবেটিসসহ অন্যন্য জটিল রোগ থাকায় তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply