ইন্টারের জয়ের দিনে ম্যারাডোনা-রোনালদোকে টপকে গেলেন মার্টিনেজ

|

ছবি: সংগৃহীত

ইতালিয়ান সিরি’আতে ক্যালিয়ারিকে ২-০ গোলে হারিয়েছে ইন্টার মিলান। ক্যালিয়ারির বিপক্ষে গোল করে আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা ও পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোকে টপকে গেছেন লাউতারো মার্টিনেজ। সিরি’আতে ম্যারাডোনা ও রোনালদোর গোল সংখ্যা ৮১টি আর আর্জেন্টাইন তারকা মার্টিনেজের গোল সংখ্যা ৮২।

নিজেদের ঘরের মাঠ ইউনিপোল ডোমাস স্টেডিয়ামে জায়ান্ট ইন্টার মিলানকে আতিথ্য দেয় কেলিয়ারি। ম্যাচের প্রথমার্ধেই কাঙ্ক্ষিত লিড নেয় ইন্টার। ২১ মিনিটে মার্কোস থুরামের অ্যাসিস্টে ইন্টারকে এগিয়ে দেন ডাচ রাইট ব্যাক ডামফ্রিজ। এরপর ম্যাচের ৩০ মিনিটে ইন্টারকে দ্বিতীয় গোল এনে দেন আর্জেন্টাইন তারকা লাউতারো মার্টিনেজ। ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সফরকারীরা।

ছবি: সংগৃহীত

ম্যাচের দ্বিতীয়ার্ধে বল নিয়ন্ত্রণে রেখে একের পর এক আক্রমণ শানায় ইন্টার। তবে অ্যাটাকিং থার্ডে গিয়ে এলোমেলো শট কাঙ্ক্ষিত জালের দেখা পায়নি। পুরো ম্যাচে প্রতিপক্ষের দিকে ১৭টি শট নেয় ইন্টার। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় ২-০ গোলের জয়ে তুষ্ট থাকতে হয় ইন্টারকে।

এই জয়ে ২ ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ইন্টার। গোল ব্যবধানে এগিয়ে থাকায় সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ইন্টারের চিরপ্রতিদ্বন্দ্বী এসি মিলান। এদিকে, মিলানের থেকে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় সমান ৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে বর্তমান চ্যাম্পিয়ন নাপোলি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply