পরকীয়া সন্দেহে স্বামী-স্ত্রীর তর্ক; সংঘর্ষে জড়ালেন তিন ভায়রা

|

সাতক্ষীরা করেসপন্ডেন্ট:

সাতক্ষীরায় তিন ভায়রার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন এক ভায়রা। গত রোববার (২৭ আগস্ট) সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের কালিবাড়ি গ্রামে সকালে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় থানা পুলিশের মধ্যস্থতায় এ ঘটনার মিমাংসা হয়।

জানা গেছে, উপজেলার কলবাড়ি গ্রামের বাবলু রহমানের বাড়িতে সম্প্রতি বেড়াতে যান তিন মেয়ে জামাই। অনেকদিন পর তারা একত্রিত হন। এদের মধ্যে বাবলু রহমানের বড় মেয়ের জামাই জাহাঙ্গীর হোসেন শেরপুর থেকে স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। অপর দুই মেয়ের জামাই রিফাত হোসেন ও নাজমুল হোসেন যথাক্রমে সাতক্ষীরা সদরের ধুলিহর ও নগরঘাটা ইউনিয়নের গাবতলা গ্রাম থেকে বেড়াতে যান।

এরমধ্যে জাহাঙ্গীর হোসেন তার স্ত্রীকে বাড়িতে যাওয়ার কথা বললে যাবে না বলে জানায়। এ সময় পরকীয়া সন্দেহে স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক শুরু হয়। তখন জাহাঙ্গীরের সাথে বিবাদে জড়ায় তার দুই ভায়রা। শুরু হয় হাতাহাতি। এক পর্যায়ে দুই ভায়রা ভাঙা গ্লাস দিয়ে জাহাঙ্গীর হোসেনকে আঘাত করলে সে রক্তাক্ত হয়।

এদিকে, পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ হোসেন বলেন, এ ঘটনায় দুই পক্ষই লিখিত অভিযোগ নিয়ে থানায় এসেছিলেন । তবে সেটি দাখিল করেননি। পারিবারিকভাবে মীমাংসা করে বাড়িতে ফিরে গেছেন।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply