বরগুনায় অস্ত্র ও মাদকসহ আটক ১

|

বরগুনার পাথরঘাটায় বিআরটিসির গাড়িতে অভিযান চালিয়ে ৫টি এয়ার গান, ১টি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও বিদেশি মদসহ একজনকে আটক করেছে কোস্টগার্ড। পাথরঘাটা উপজেলা থেকে নদীপথে লঞ্চযোগে অস্ত্র ও মাদকসহ রাজধানী ঢাকায় যাওয়ার সময় তাকে আটক করা হয়।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১২টায় জেলার মুন্সীরহাট খাল সংলগ্ন বেইলী ব্রিজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্র ও মাদকসহ ওই ব্যক্তিকে আটক করা হয়।

কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থেকে ছেড়ে আসা বিআরটিসির গাড়ি পাথরঘাটার মুন্সিরহাট সংলগ্ন বেইলি ব্রিজ এলাকায় গেলে বাসটি থামিয়ে তল্লাশি শুরু করলে গাড়ির মধ্যে সিটের উপরে যাত্রীদের ব্যাগ রাখার স্থানে পেপার কাগজ ও কার্টুন মোড়ানো অবস্থায় অস্ত্র, গুলি ও এক বোতল বিদেশি মদ পাওয়া যায়। সেখান থেকে আটক করা হয় মাদক ব্যবসায়ী শেখ মমিনুল ইসলাম নামে এক ব্যক্তিকে। তিনি সাতক্ষীরা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী মমিনুল জানায়, পাথরঘাটা উপজেলা থেকে নদীপথে লঞ্চযোগে অস্ত্র ও মাদকসহ রাজধানী ঢাকায় যাওয়ার উদ্দেশে তিনি পাথরঘাটায় গিয়েছিলেন।

জব্দকৃত মোট ৬টি অস্ত্র, ৫ রাউন্ড গুলি ও মাদকসহ আটক ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাথরঘাটা থানায় হস্তান্তর করেছে কোস্টগার্ড।
\এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply