তুরাগ নদে মিললো নিখোঁজ শিশুর লাশ

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের টঙ্গীতে গোসল করতে গিয়ে তুরাগ নদের পানিতে ডুবে যাওয়া শিশুর লাশ উদ্ধার করেছে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার (২ সেপ্টেমবর) দুপুর সাড়ে ১২টার দিকে তুরাগ নদের পানি থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

মৃত শিশুর নাম বায়েজিদ (১০)। সে গাইবান্দা জেলার সুন্দরগঞ্জ থানার বামনজল গ্রামের আলমগীর হোসেনের ছেলে। বায়েজিদ টঙ্গী বাকরাল এলাকায় বাবা-মায়ের সাথে বাস করতো।

গত বৃহষ্পতিবার দুপুরে তুরাগ নদের পানিতে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয় বায়জিদ। সে স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করতো।

পুলিশ ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, গত বৃহষ্পতিবার দুপুরে শিশু বায়েজিদ গোসল করতে তুরাগ নদে যায়। এ সময় বাকরাল ব্রিজ থেকে নদের পানিতে ঝাপ দেয় সে। পরে ওই স্থানে গোসল করার সময় হঠাৎ পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর পাঠায়। খবর পেয়ে ডুবুরি দলের সদস্যরা পানিতে খোঁজাখুঁজি করেও বায়েজিদকে পায়নি। শনিবার দুপুরে ফের খোঁজতে নেমে শিশু বায়জিদের লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শাহ আলম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পরিবারের সদস্যরা লিখিত আবেদন করলে বিনা ময়নাতদন্তে শিশুটির লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হতে পারে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply