ওটিটিতে এ সপ্তাহে যা চলছে

|

সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে 'অপলাপ'। ছবি: সংগৃহীত

প্রতি সপ্তাহে নতুন আয়োজন নিয়ে দর্শকের সামনে আসে ওটিটি। চলতি সপ্তাহে মুক্তি পাওয়া নতুন কিছু ওয়েব সিরিজ, সিনেমার খবর পাঠকের জন্য তুলে ধরা হলো।

ছবি: সংগৃহীত

বাড়িওয়ালি
২০০০ সালে মুক্তি পাওয়া ঋতুপর্ণ ঘোষের বহুল সমাদৃত সিনেমাটি এবার স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। গত ৩১ আগস্ট ঋতুপর্ণের জন্মদিন উপলক্ষে সিনেমাটির ডিজিটাল প্রিমিয়ার হয়েছে হইচইতে। এ সিনেমার জন্য সেরা অভিনেত্রী হিসেবে ভারতের জাতীয় পুরস্কার পান কিরণ খের। অনুপম খের প্রযোজিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন রূপা গাঙ্গুলি, সুদীপ্তা চক্রবর্তী, চিরঞ্জিত চক্রবর্তী প্রমুখ।

অপলাপ
একটি খুনকে কেন্দ্র করে পারিবারিক থ্রিলার ঘরানার সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে। মোহাম্মদ আলী পরিচালিত ‘অপলাপ’ ওয়েব ফিল্মটি গত মঙ্গলবার দীপ্ত প্লেতে মুক্তি পেয়েছে। চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা। এতে অভিনয় করেছেন চিত্রনায়ক জিয়াউল রোশান, চিত্রনায়িকা নিপুণ আক্তার, ইমতিয়াজ বর্ষণ ও প্রিয়ন্তী উর্বী।

ছবি: সংগৃহীত

স্ক্যাম ২০০৩: দ্য তেলগি স্টোরি
ভারতে তোলপাড় তোলা স্ট্যাম্প পেপার কেলেঙ্কারির অপরাধে অভিযুক্ত আবুল করিম তেলগিকে নিয়ে ওয়েব সিরিজটি বানিয়েছেন তুষার হিরনন্দানি। স্ট্রিমিং প্ল্যাটফর্ম সনি লিভে ২ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে সিরিজটি। সৃজনশীল পরিচালক হিসেবে রয়েছেন এর আগে ‘স্ক্যাম ১৯৯২’ বানিয়ে ব্যাপক প্রশংসা পাওয়া হাংসাল মেহতা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গগন দেব রিয়ার, মুকেশ তিওয়ারি, সানা আমি শেখ, ভারত যাদব প্রমুখ।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply