মাঠে গড়াচ্ছে সেলিব্রেটি ক্রিকেট লিগ, কোন দলে কে খেলছেন

|

ব্যাট-বল হাতে মাঠে নামতে যাচ্ছে শোবিজ অঙ্গনের তারকারা। আসন্ন ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলকে উজ্জীবিত করতে সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) দেশের রূপালি পর্দার তারকারা লড়বেন একে অপরের বিপক্ষে।

আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া সিসিএল শেষ হবে ২৮ সেপ্টেম্বর। মোট আটটি দলে ভাগ হয়ে মাঠে নামবেন শোবিজ তারকা থেকে শুরু করে কলা-কুশলী। প্রতি দলে থাকবেন নারী-পুরুষ সদস্য। প্রত্যেক দলের অধিনায়কত্ব করবেন একজন করে নির্মাতা। রায়হান রাফি, শিহাব শাহীন, গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, মোস্তফা কামাল রাজ, দীপঙ্কর দীপন, সালাহউদ্দিন লাভলুর মতো দেশীয় খ্যাতনামা নির্মাতারা ৮টি দলের নেতৃত্বে থাকবেন।

জানা গেছে, গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ। সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ আরও অনেকে। নির্মাতা শিহাব শাহীনের দলে খেলতে পারেন আরিফিন শুভ, মিথিলা ও সাফা কবির।

চয়নিকা চৌধুরীর দলে আছেন তমা মির্জা ও পরীমণি। শরিফুল রাজ ও মেহজাবীন খেলবেন মোস্তফা কামাল রাজের দলে। আফরান নিশো ও সিয়াম আহমেদের মতো তারকাদের নিয়ে মাঠে নামবেন রায়হান রাফী। দীপঙ্কর দীপনের দলে আছেন এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান।

চিত্রনায়ক সাইমন সাদিক, তানজিন তিশা, স্পর্শিয়া ও জাহারা মিতুর মতো অভিনয়শিল্পীরাও এই লিগ খেলতে পারেন বলে জানা গেছে। লিগের চ্যাম্পিয়ন দলের জন্য থাকছে ট্রফি।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply