কানিয়ে ও বিয়াঙ্কা দম্পতির ‘অশ্লীল’ কার্যকলাপ, নৌকা ভাড়া কোম্পানির নিষেধাজ্ঞা

|

সংগৃহীত ছবি।

জনপ্রিয় মার্কিন র‍্যাপার কানিয়ে ওয়েস্ট এবং তার অস্ট্রেলীয় স্ত্রী বিয়াঙ্কা সেন্সরিকে ইতালির ভেনিশিয়ান নৌকা ভাড়া কোম্পানি আজীবনের জন্য নিষিদ্ধ করেছে। খবর ডেইলি মেইল’র।

সোমবার (৪ সেপ্টেম্বর) ভেনিসে একটি ওয়াটার ট্যাক্সিতে ভ্রমণ করতে দেখা যায় এই দম্পতিকে। ওয়াটার ট্যাক্সিতে ভ্রমণের সময় কানিয়ে ওয়েস্টের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ছবিটিতে দেখা যায়, ক্যানিয়ে ওয়াটার ট্যাক্সিতে বসে আছেন এবং স্ত্রী বিয়াঙ্কা তার কোলে মাথা রেখেছেন। কিন্তু বসে থাকা অবস্থায় ওয়েস্টের নিতম্ব পর্যটকদের সামনে উন্মুক্তভাবে দেখা যায়। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রবল বিতর্কের সৃষ্টি হয়।

ভেনেজিয়া টুরিসমো মোটোস কোম্পানিটি ডেইলি মেইলকে জানিয়েছে, কানিয়ে ওয়েস্ট এবং বিয়াঙ্কা সেন্সরিকে তাদের নৌকায় আজীবনের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

ভেনেজিয়া কোম্পানির মুখপাত্র বলেন, নৌকার অপারেটর সম্পূর্ণরূপে নিরাপদে নৌকাটি চালনায় ব্যস্ত ছিলেন। সেই সময়ে দম্পতির অশ্লীল ক্রিয়াকলাপ অপারেটর দেখেননি। তিনি সেগুলো পর্যবেক্ষণ করলে তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানাতেন।

তার বিবৃতিতে সংস্থাটি এই জুটির অশ্লীল কার্যকলাপের নিন্দা করেছে এবং নিশ্চিত করেছে যে নৌকাটিতে কী ঘটেছিল তা কর্তৃপক্ষের কাছে সম্পূর্ণ অজানা। মূলত, সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো প্রকাশের পর বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসে।

/এআই/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply