টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপে সুপার ফোরের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। যেখানে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম। সুপার ফোরের প্রথম ম্যাচে বাংলাদেশকে হারিয়ে ফাইনালের পথে অনেকটাই এগিয়ে রয়েছে পাকিস্তান।

কলম্বোর প্রেমেদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনিটায়। চলতি আসরে প্রথমবারের দেখায় ভারতকে ২৬৬ রানে আটকে দিয়েছিল পাকিস্তান। কিন্তু বৃষ্টির কারণে তারা ব্যাটিংয়ে নামতে পারেনি। ম্যাচটি থেকে পয়েন্ট ভাগাভাগি করে দু’দল।

ভারতের একাদশে ফিরেছেন উইকেটরক্ষক ব্যাটার কেএল রাহুল। চার নম্বর পজিশনে বাদ পড়েছেন শ্রেয়াস আয়ার। আর জাসপ্রীত বুমরাহকে সুযোগ দিতে বাদ পড়েছেন মোহাম্মদ শামি।

পাকিস্তান একাদশ : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, আগা সালমান, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, ভিরাট কোহলি, লোকেশ রাহুল (উইকেটকিপার), ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, জাসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply