টস জিতে ব্যাট করতে নেমেছে পাকিস্তান, খেলা হবে ৪৫ ওভার

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপের সুপার ফোরে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমেছে পাকিস্তান। বৃষ্টির কারণে খেলা দেরিতে শুরু হওয়ায় ম্যাচ নির্ধারিত হয়েছে ৪৫ ওভারে।

ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা ছিল। সে হিসেবে টস হওয়ার কথা ছিল বিকেল ৩টায়। কিন্তু বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টস হয়নি। বৃষ্টি থামলে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছে পাকিস্তান। এই ম্যাচের বিজয়ী দল ফাইনালে ভারতের মুখোমুখি হবে।

দুইটি দলই লিগ পর্বে ভারতের কাছে হেরেছে এবং বাংলাদেশকে হারিয়েছে। তবে নেট রানরেটে সুবিধাজনক অবস্থায় রয়েছে শ্রীলঙ্কা। ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেলে ফাইনালে চলে যাবে দাসুন শানাকার দল। এই ম্যাচে কোনো রিজার্ভ ডে নেই।

এই দুই দল এখন পর্যন্ত ১৫৫ ম্যাচে মুখোমুখি হয়েছে। এরমধ্যে পাকিস্তান জিতেছে ৯২টিতে, শ্রীলঙ্কার জয় ৫৮ ম্যাচে।

‘ডু অর ডাই’ ম্যাচে পাঁচটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে পাকিস্তান। দুটি পরিবর্তন এসেছে শ্রীলঙ্কার একাদশেও।

পাকিস্তান একাদশ:
ফখর জামান, আবদুল্লাহ শফিক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হারিস, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও জামান খান।

শ্রীলঙ্কা একাদশ:
পাথুম নিসাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, দুনিথ ওয়ালেলাগে, মাহেশ থিকশানা, প্রমোদ মদুশান ও মাথিশা পাথিরানা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply