নরসিংদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত, আহত ৩

|

স্টাফ করেস্পনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ৩ অটোরিকশার চালকসহ আরও ৩ জন। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার ভিটিমরজালে এই দুর্ঘটনা ঘটে।

নরসিংদীর বেলাব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইয়াসিন ইকবাল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভিটিমরজাল নামক স্থানে একটি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা ১ নারী, ১ শিশু ও ১ পুরুষ ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত চালকসহ ৩ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ ও বেলাব ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক আ: রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনরা একজনের লাশ বাড়িতে নিয়ে গেছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply