শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা: স্বরাষ্ট্রমন্ত্রী

|

আমারা কোনো ষড়যন্ত্র, মাসেল, গান পাউডারে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি জনগণের ওপর। এমন মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বলেন, নির্বাচন আসছে, সেই নির্বাচনে জনগণের ভোটেই শেখ হাসিনা আবারও দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের চাষাড়ায় বিকেএমইএ’র নব নির্মিত ভনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণেই হয়েছে। তিনি বলেন, আমি দেশের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে ঘুরেছি। দেশের ৮০ শতাংশ মানুষ শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। তাই এবার আমাদের শ্লোগান শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা।

তিনি বলেন, শিল্পের নিরাপত্তার জন্য শেখ হাসিনা শিল্প পুলিশ সৃষ্টি করেছেন। আগে কোথাও শ্রমিক অসন্তোষ হলে শ্রমিকেরা নিজের কাজ করা ফ্যাক্টরি ভাঙচুর, অগ্নিসংযোগ, গাড়িতে অগ্নিসংযোগ করে ক্ষতিগ্রস্ত করতো। আমরা শিল্প পুলিশ দিয়ে শ্রমিকদের বুঝিয়েছি। আজকে কোথাও শ্রমিকরা নিজের কারখানায় আগুন লাগায় না। তিনি বলেন, শিল্প পুলিশ মালিক-শ্রমিকের মধ্যে সেতু বন্ধন তৈরি করেছে।

মন্ত্রী বলেন, নারায়ণগঞ্জ মেট্রোপলিটন হওয়ার দাবি রাখে। বিষয়টি নিয়ে সরকার ইতোমধ্যে ভাবছে। আগামী নির্বাচনের পর নারায়ণগঞ্জকে মেট্রোপলিটন করার বিষয়ে জোর দেয়া হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply