নেত্রকোণায় গরু বাঁধাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নিহত

|

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় গাছের সাথে গরু বাঁধা ও জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের পাঁচহার বড়বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার নাম সুফিয়া আক্তার (৬০)। তিনি পাঁচহার বড়বাড়ি গ্রামের নূর উদ্দিনের স্ত্রী। 

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়দের বরাতে জানা গেছে, বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী আঙ্গুর মিয়ার সাথে সুফিয়া আক্তারের বিরোধ চলে আসছিল। এ ঘটনায় বছরখানেক আগে সুফিয়াকে একবার মারধরও করেছিল প্রতিপক্ষের লোকজন।

এদিকে, শনিবার বিকালে বাড়ির আঙিনায় গাছের সাথে গরু বাঁধাকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন হামলা করে সুফিয়া আক্তারকে মারাত্মক আহত করে। পরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে এবং এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply