সুবিধাবঞ্চিত মানুষের সেবায় লায়ন্স ও রোটারি ক্লাবের যৌথ সেবামূলক কার্যক্রম

|

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক সেবা সংস্থা লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ও রোটারী ইন্টারন্যাশনালের বিশ্বব্যাপী ‘#CelebrateCommunity’ প্রোগ্রামের অধীনে লায়ন্স ক্লাব অব ঢাকা সেঞ্চুরি ৯৭-৯৯ এবং রোটারী ক্লাব অব বনানী মডেল টাউনের যৌথ উদ্যোগে ঢাকা জেলার ধামরাই উপজেলায় দিনব্যাপী তিন ধরনের সেবা কার্যক্রমের মাধ্যমে প্রায় ১৫ হাজার মানুষকে সেবা প্রদান করা হয়েছে।

উক্ত সেবা কার্যক্রমের আওতায় বজ্রপাতে মৃত্যু প্রতিরোধের লক্ষ্যে ধামরাই উপজেলার কেলিয়া গ্রামে ১০০টি তালগাছের চারা রোপণ এবং ১০০ জন সুবিধাবঞ্চিত মানুষের স্বাস্থ্যসেবা এবং ২০০ জন এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। তালগাছের চারাগুলোর দেখভালের দায়িত্ব নিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরা। উল্লেখ্য, ১১-১৮ সেপ্টেম্বর ২০২৩ তারিখে বিশ্বব্যাপী এই যৌথ সেবা কার্যক্রম পরিচালিত হচ্ছে।

লায়ন্স ক্লাব অব ঢাকা সেঞ্চুরি ৯৭-৯৯’এর বর্তমান প্রেসিডেন্ট লায়ন জাবের সিরাজী এবং রোটারী ক্লাব অব বনানী মডেল টাউনের বর্তমান প্রেসিডেন্ট একরামুল হক মাসুদের নেতৃত্বে সেবাকার্যক্রমটিতে আরও উপস্থিত ছিলেন লায়ন জাহাঙ্গীর আলম জিতু, লায়ন মুনতাসির সানিয়াত, লায়ন ডি এইচ শামীম, লায়ন ডা. নাজিয়া সুলতানা, লায়ন সামসুদ্দিন পলাশ, লায়ন এডভোকেট রাজীব, লায়ন ফারজানা মিরা, লায়ন জিয়াউল হক সাগর, লায়ন শাহনেওয়াজ লিটন, লায়ন ডিজা আলম, লায়ন শাহারিয়ার সামদানি, লায়ন আজমল হোসেনসহ লায়ন জেলা ৩১৫ এ১’এর বর্তমান লিও প্রেসিডেন্ট বাধন ও সিনিয়র লিও সদস্যরা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply