২০২৩ বিশ্বকাপ: ইংল্যান্ড দলে ডাক পেলেন হ্যারি ব্রুক, অস্ট্রেলিয়ায় ফিরতে পারেন লাবুশেন

|

ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন উড়ন্ত ফর্মে থাকা হ্যারি ব্রুক। মূলত জেসন রয় ইনজুরিতে পড়ায় দলে ডাক পেয়েছেন ডানহাতি এই ব্যাটার। ওদিকে, হাতে চোট পাওয়ায় ট্রাভিস হেডকে বিশ্বকাপের প্রথমার্ধে পাচ্ছে না অস্ট্রেলিয়া। হেডের চোটে বিশ্বকাপ দলের দরজা খুলে যেতে পারে মারনাস লাবুশেনেরও।

চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের সিরিজ থেকে ছিটকে গেছেন জেসন রয়। তাই বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে তাকে। তার বদলি হিসেবে দলে নেয়া হয়েছে হ্যারি ব্রুককে। ওয়ানডেতে দারুণ ফর্মে আছেন জেসন রয়। সবশেষ ৬ ম্যাচে দুটি সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। ২৮ সেপ্টেম্বরের আগে তিনি সুস্থ হয়ে উঠলে আবারও পরিবর্তন আসতে পারে ইংলিশদের বিশ্বকাপ স্কোয়াডে।

ওদিকে, বিশ্বকাপ অভিযানে নামার আগে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এরইমধ্যে ভারত সিরিজের দল থেকে ছিটকে গেছেন ট্রাভিস হেড। বাঁহাতি এ ওপেনার সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজের চতুর্থ ওয়ানডেতে হাতে চোট পান। পরে পরীক্ষায় তার হাতে চিড় ধরা পড়ে। হেড যদি বিশ্বকাপ থেকে ছিটকে যান, তবে ১৫ জনের দলে ঢোকার সম্ভাবনা রয়েছে মারনাস লাবুশেনের। সেরকমই ইঙ্গিত দিয়েছেন কোচ এন্ড্রু ম্যাকডোনাল্ড।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply