মেসির পুরনো চোট সমস্যা করলেও তা গুরুতর নয়: মার্টিনো

|

ছবি: সংগৃহীত

ক্লাব ও জাতীয় দলে অপ্রতিরোধ্য এক নাম লিওনেল মেসি। ৯০ মিনিট একই ছন্দে খেলে যাওয়া এই ফুটবলারের প্রথমার্ধেই উঠে আসাটা বেশ বিরল ঘটনা। মেজর লিগ সকারে যোগ দেয়ার পর এই ঘটনা যেন নিয়মিত হতে শুরু করেছে।

এক পর্যায়ে টরোন্টোর বিপক্ষে বড় জয়ের দিনে সাইড লাইন ছেড়ে ড্রেসিং রুমে চলে যেতে বাধ্য হন এই ফুটবল জাদুকর। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে মেসির সুস্থতা নিয়ে। তবে মায়ামি কোচ টাটা মার্টিনো বলছেন চোট গুরুতর নয়, বরং ক্লান্তিজনিত কারণে মাঠ ছাড়েন মেসি।

টাটা মার্টিনো বলেন, আমার মনে হয় মেসির পুরনো ইনজুরি কিছুটা সমস্যা করছে। তবে তা এমন গুরুতর নয়। ক্লান্তির কারণে মাঠ ছাড়তে হয়েছে মেসিকে। এ বিষয়ে তার সাথে কথাও হয়েছে আমার। তবুও আমাদের সতর্ক থাকতে হবে।

খোলাসা না করলেও কোচের কথায় পরিষ্কার হচ্ছে এলএমটেনের পুরনো ইনজুরির বিষয়টি। এমন অবস্থায় শঙ্কা জাগছে আগামী সপ্তাহে ইউএস ওপেনের ফাইনালে মেসিকে দলে পাওয়ার বিষয়টি। যদিও সাংবাদিকদের করা প্রশ্নে ডাক্তারের কোর্টে বল ঠেলে দেন মায়ামি কোচ। তিনি বলেন, সার্বক্ষণিক পর্যবেক্ষণ করতে হবে আমাদের। চিকিৎসকের প্রতিবেদন দেখতে হবে। তারা যা বলবেন, সেসবের ভিত্তিতে আমরা সিদ্ধান্ত নেব।

ইন্টার মায়ামির সামনে এই মুহূর্তে লিগে বাকি আছে আর মাত্র ছ’টি ম্যাচ। প্লে-অফে খেলতে হলে বাকি সবকটিতেই জয় ছাড়া উপায় নেই তাদের সামনে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply