গাইবান্ধায় নির্মাণাধীন সেতুর সার্টার ভেঙে শ্রমিকের মৃত্যু

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুরে নির্মাণাধীন তিস্তা সেতুর কাজ করতে গিয়ে হাবিবুর রহমান নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নির্মাণাধীন বিজ্রের একটি সার্টার ভেঙে মৃত্যু হয় তার।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক হাবিবুর রহমানের (৫৫) বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের মৃত্যু লালু মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো নির্মাণাধীন তিস্তা সেতুর অনান্য শ্রমিকদের সঙ্গে কাজ করছিলেন হাবিবুর। এ সময় হঠাৎ করে সেতুর উপর থেকে লোহা ও স্টিলের একটি সার্টার ভেঙে শ্রমিক হাবিবুরের উপরে পড়ে। এতে তার সঙ্গে থাকা অন্য দুই শ্রমিক প্রাণে বেঁচে গেলেও মাথাসহ শরীরে আঘাত পেয়ে গুরুতর আহত হন হাবিবুর। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথেই হাবিবুরের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কেএম আজমিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত শ্রমিকের স্বজনসহ অন্য শ্রমিকদের সঙ্গে দুর্ঘটনার বিষয়টি নিয়ে কথা বলেছি। নিহত শ্রমিকের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন সুন্দরগঞ্জ উপজেলার সহকারী (ভূমি) কর্মকমর্তা মো. মাসুদুর রহমান। এ সময় তিনি নিহতের স্বজনদের সঙ্গে কথা বলেন এবং তাদেরকে সহায়তার আশ্বাস দেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply