কন্যা সন্তানের স্বপ্ন মেসির

|

ফুটবল ক্যারিয়ারে প্রায় সব শিরোপাই রয়েছে আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির ঝুলিতে। কিন্তু অধরা ছিল দেশের হয়ে বিশ্বকাপ জয়ের স্বপ্ন। দীর্ঘ ৩৬ বছর পর কাতার বিশ্বকাপে সেই সোনালি ট্রফিও উঁচিয়ে ধরেছেন এলএমটেন। ব্যালন ডি’অর রয়েছে সাতটি। ফুটবল থেকে তাই আর তেমন কিছু চাওয়ার নেই এই জাদুকরের।

তবে এতো এতো অর্জনের পর এখনও তার না পাওয়ার একটি আক্ষেপ রয়েছে। হতে চান কন্যা সন্তানের বাবা। তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো সন্তান সম্ভবা। এবার সেই আক্ষেপ ঘুচবে বলে বিশ্বাস মেসির।

আর্জেন্টিনার খেলাধুলা বিষয়ক গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসকে নিজের সেই মনোবাসনার কথা জানিয়েছেন মেসি।

মেসি বলেছেন, আরও একটি সন্তান নিচ্ছি আমরা। দেখি এবার মেয়ে হয় কি না? আমরা মেয়ে প্রত্যাশা করছি। আন্তোনেল্লা একজন ভালো স্ত্রী এবং মা। তার মাতৃত্বে আমি মুগ্ধ। সে ২৪ ঘণ্টা সন্তানদের সঙ্গে থাকে। ভ্রমণ, খেলা, প্রাক-মৌসুম, জাতীয় দলের কারণে আমাদের বেশিরভাগ সময় দূরে থাকতে হয়।

২০১৭ সালে রোকুজ্জোর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মেসি। বিয়ের আগে দুটি ও বিয়ের পরে এক ছেলে সন্তান আসে এই দম্পতির ঘর আলো করে। এবার চতুর্থ সন্তানের অপেক্ষায় আছেন তারা।

টিওয়াইসি স্পোর্টস’কে দেওয়া সাক্ষাতকারে অবসর নিয়েও কথা বলেছেন। পাশাপাশি ২০২৬ বিশ্বকাপে খেলা নিয়েও নিজের মত জানিয়েছেন তিনি।

মেসি বলেছেন, আমি এখন আগামী বিশ্বকাপ নিয়ে ভাবছি না। তবে হ্যাঁ, আসন্ন কোপা আমেরিকা নিয়ে ভাবছি। দারুণ এক টুর্নামেন্ট হতে যাচ্ছে। এরপর দেখা যাবে। বিশ্বকাপ নির্ভর করছে আমার শরীরের ওপর। দিনকে দিন আমি কেমন অনুভব করি সেটাও দেখতে হবে। যতটা পারি খেলা উপভোগ করতে চাই।

/এনকে/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply