নারায়ণগঞ্জে ছয় বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার মামলায় একজনের মৃত্যুদণ্ড

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছয় বছর বয়সের একটি শিশুকে ধর্ষণের পর হত্যার মামলায় একজনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। পরে আদলতের নির্দেশে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নাইমুর রহমান নাঈমকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের ২৩ সেপ্টেম্বর দুপুরে আড়াইহাজার উপজেলার পুরিন্দা এলাকায় লিজা নামে ছয় বছর বয়সের এক শিশুকে চকলেট ও আইসক্রীম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী নাঈম। পরে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করে ওই ধর্ষক। হত্যার পর লাশ কাথা দিয়ে মুড়িয়ে খাটের নিচে ফেলে রেখে বরগুনায় নিজ গ্রামের বাড়িতে পালিয়ে যায় আসামি।

ওইদিনই নাঈমের ঘর থেকে শিশুটির লাশ উদ্ধার হলে তার বাবা রমজান আলী বাদি হয়ে আড়াইহাজার থানায় হত্যা মামলা করেন। পরে পুলিশ বরগুনা থেকে আসামি নাঈমকে গ্রেফতার করলে তিনি নিজের অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন জানান, তদন্ত শেষে পুলিশ ২০২২ সালের ২৮ সেপ্টেম্বর নাঈমকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করলে মামলার বিচার কাজ শুরু হয়। পরে আদালত দশজনের সাক্ষ্য গ্রহণ ও বিচারিক প্রক্রিয়া শেষে আজ এই রায় ঘোষণা করেন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply