লক্ষ্মীপুরে শিশু সন্তানকে হত্যার দায়ে সৎমায়ের ১০ বছর কারাদণ্ড

|

লক্ষ্মীপুর করেসপন্ডেন্টে:

লক্ষ্মীপুরের রামগঞ্জে শিশু সন্তানকে হত্যার দায়ে সৎমাকে ১০ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। সোমবার (২৫ সেপ্টেম্বর) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত কহিনুর বেগম রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর দরবেশপুর গ্রামের মোবারক হোসেনের মেয়ে। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার দক্ষিণ রায়চৌ গ্রামের মিরনের স্ত্রী।

সাজার বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী জসিম উদ্দিন বলেন, আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত এই রায় দেন। মামলার সময় থেকে তিনি কারাগারে আছেন। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বছরের ২৮ আগস্ট রাতে পেটে লাথি দিয়ে শিশু আহমেদকে (৩) হত্যা করেন সৎমা কহিনুর। পরে ঘরে খাটের নিচে গর্ত খুড়ে তার মরদেহ পুঁতে রাখা হয়। সন্তানকে না পেয়ে বাবা মিরন পুলিশে খবর দিলে পুলিশ কহিনুরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে তিনি হত্যা করে খাটের নিচে লাশ পুঁতে রাখার বিষয়টি স্বীকার করেন। পরে পুলিশ ঘর থেকে আহমেদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় শিশু আহমেদের বাবা মিরন বাদী হয়ে তার স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply