এবার সমাধান খুঁজে পেয়েছেন মাশরাফী?

|

বিশ্বকাপ দলে তামিমের থাকা না থাকা নিয়ে দেশের ক্রিকেটে নতুন নাটকীয়তা। এরইমধ্যে তামিমবিহীন বিশ্বকাপ দল ভেবে ফেলেছেন অনেকে। পরিস্থিতি এতটাই ঘোলাটে যে বিসিবিতে নানা ফোরামে আলোচনা শেষে সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও কোনো আভাস দিতে পারলেন না বা দিলেন না। অথচ এর আগে তামিমের অবসর ভেঙে নাটকীয় প্রত্যাবর্তনের মধ্যস্থতা করেছিলেন ম্যাশই। এবার আলোচনায় তামিমের ফিটনেস এবং সাকিব-হাথুরুর পর্যবেক্ষণ। আনফিট কোনো খেলোয়াড়কে বিশ্বকাপ দলে চান না কোচ-অধিনায়ক। ক্রিকেটপাড়ার অনেকের মনেই প্রশ্ন আবেগ ও পেশাদারিত্বের এই সমীকরণে কি তবে ম্যাশও নিশ্চুপ?

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ২টা নাগাদ বিসিবিতে প্রবেশ করেন মাশরাফী। বিসিবিতে প্রবেশের পরপরই দুই নির্বাচক আব্দুর রাজ্জাক এবং হাবিবুল বাশার সুমনের সঙ্গে ম্যাশকে কথা বলতে দেখা যায়। সেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকও করেছেন ম্যাশ। রুদ্ধদ্বার এই বৈঠক শেষে দুপুর সাড়ে তিনটা নাগাদ বিসিবি ভবন ছেড়ে যান মাশরাফী।

আজই বিশ্বকাপ দল ঘোষণা করা হবে। বিকেলের পর সেটির সময় পিছিয়ে রাতে গিয়ে ঠেকেছে।

এর আগে, ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর ম্যানেজমেন্টকে তামিম জানিয়েছিলেন তিনি এখনও শতভাগ ফিট নন। যে কারণে পরের ম্যাচেই তাকে বিশ্রাম দেয়া হয়। গুঞ্জন, বিশ্বকাপে ৯ ম্যাচের মধ্যে ৫ ম্যাচে খেলতে চান তামিম। আর এতেই নাকি আপত্তি টিম কোচ-অধিনায়কের। তারা চান শতভাগ ফিট বিশ্বকাপ দল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply