তামিম ইকবালকে অনেক মিস করবেন শান্ত

|

ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে শেষেই বিশ্বকাপের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশ সেরা ওপেনার তামিম ইকবালকে বাদ দিয়েই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। এই বিশ্বকাপে তামিমকে মিস করবেন বলে জানিয়েছেন সতীর্থ ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে তামিম ইকবালকে নিয়ে করা এক মন্তব্যে নাজমুল হোসেন শান্ত বলেন, তামিম ভাইয়ের সঙ্গে অনেকদিন ধরে খেলেছি আমরা। দলকে অনেকদিন ধরে সার্ভিস দিয়েছেন। হয়তো আরও অনেকদিন দেবেন। অবশ্যই মিস করবো। অনেক কিছু শিখেছি।

বাংলাদেশ ৬ ভেন্যুতে খেলবে বিশ্বকাপের ৯ ম্যাচ। দু’টি করে ম্যাচ আছে ধর্মশালা, পুনে ও কলকাতায়। এছাড়া চেন্নাই, মুম্বাই ও দিল্লিতে অপর তিন ম্যাচ খেলবে বাংলাদেশ। ভারতে ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের পথ চলা শুরু হবে ৭ অক্টোবর। ধর্মশালায় বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান।

এবারের বিশ্বকাপে ৮টি দল বেছে নেয়া হয়েছে ওয়ানডে সুপার লিগ দিয়ে। সেখানে বাংলাদেশ ছিল পয়েন্ট টেবিলের তিন নম্বরে। টাইগারদের এমন দাপুটে পারফরমেন্সের পর অনেকেই আশাবাদী ছিলেন, বিশ্বকাপের ইতিহাসে বাংলাদেশের সেরা দলটাই যাচ্ছে এবার। যদিও বিশ্বকাপ যত ঘনিয়ে আসতে থাকে, তত বাড়তে থাকে নাটকীয়তা। শেষদিকে তো রীতিমত ঝড়ই বয়ে গেল বাংলাদেশের ক্রিকেটে। এরপর প্রশ্ন উঠতেই পারে, স্কোয়াড যতই শক্তিশালী হোক, মানসিক এসব ধকল সামলে বাংলাদেশ কি আদৌ পারবে নিজেদের সেরা বিশ্বকাপ উপহার দিতে?

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply