নাটোরে ঘরে আগুন লেগে নারীর মৃত্যু, শিশুসহ দগ্ধ ৩

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের লালপুরে অগ্নিদগ্ধ হয়ে শাহানাজ বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এঘটনায় শিশুসহ দগ্ধ হয়েছেন তিনজন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের নওপাড়া গ্রামে এঘটনা ঘটে। নিহত শাহানাজ বেগম একই এলাকার মৃত রমজান আলীর মেয়ে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন তার ৮ বছরের মেয়ে মায়েশা খাতুন, মা ইয়াতুল বেগম (৭০) এবং ওই এলাকার সজল (২২) নামে এক যুবক।

স্থানীয়রা জানান, শাহানাজ বেগমের স্বামী মারা যাওয়ার পর তিনি তার মা ও মেয়েকে নিয়ে টিন সেডের একটি ঘরে থাকতেন। অসাবধানতাবশত কুপি বাতির আগুন থেকে ঘরের পাটকাঠির বেড়ায় আগুন ধরে যায়। এ সময় স্থানীয়রা গিয়ে আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ওই নারীর লাশ উদ্ধার করে এবং শিশুসহ ২ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যদিকে উদ্ধার কাজে অংশ নিয়ে সজল নামে এক যুবক অসুস্থ হয়ে পড়লে তাকে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়।

এ নিয়ে লালপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ ছাব্বির আহমেদ বলেন, রাত ৯টার দিকে উপজেলার নওয়াপাড়া এলাকার একটি বাড়িতে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস। দ্রুত সময়ের মধ্যে আগুন ছড়িয়ে পড়ায় শাহানাজ দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতে কুপি বাতির আগুন ঘরের পাটকাঠির বেড়ায় লেগে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। আহতরা চিকিৎসাধীন অবস্থায় আছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply