কোনো সময় বলি নাই যে আমি ৫টা ম্যাচের বেশি খেলতে পারব না: তামিম

|

ছবি: সংগৃহীত

পুরোপুরি ফিট না থাকায় বিশ্বকাপে পাঁচ ম্যাচের বেশি খেলবেন না তামিম ইকবাল। দল ঘোষণার আগে গণমাধ্যমে এমন কথা ভেসে বেরিয়েছিল। তবে এমন কথা একেবারে উড়িয়ে দিয়েছেন বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম। কথাটি মিথ্যা বলে জানিয়েছেন দেশসেরা ওপেনার।

বিশ্বকাপে ১৫ সদস্যের দলে তামিমের না থাকা নিয়ে যখন নানা গুঞ্জন চলছিল, তারইমাঝে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন দেশসেরা এ ওপেনার। যেখানে তামিম লিখেছেন, আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকেল ৫টায় সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় তামিম বলেন, একটা জিনিস আপনাদের একদম পরিষ্কার করে দিতে চাই আমি কোনো সময় কোনো মুহূর্তে আর কাউকেও কোনো সময় আমি বলি নাই যে আমি ৫টা ম্যাচের বেশি খেলতে পারবো না। এই কথাটা কোনো সময় হয় নাই। আমি নিশ্চিত কালকে নান্নু ভাইও এই কথাটা পরিষ্কার করছে। আমি জানি না এই কথাটা মিডিয়াকে খাওয়ানো হলো বা কে করছে, কিন্তু এই জিনিস একদমই মিথ্যা।

তামিম আরও বলেন, যে জিনিস আমি নির্বাচকদের বলেছিলাম যে আমার শরীর এরকমই থাকবে। এখন যেরকম অবস্থায় আছে। আমার ব্যথা থাকবে। আপনারা যখন দলটা নির্বাচন করবেন, তখন এটা মাথায় রাখবেন।

/আরআইএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply