পাপনের ভালো-খারাপ দিক প্রশ্নে সাকিবের যে উত্তর

|

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের ভালো দিক কী? এমন প্রশ্ন ছুড়ে দেয়া হয়েছিল সাকিব আল হাসানকে। উত্তরে বললেন, আমাদের মধ্যে ভালো বোঝাপড়া রয়েছে। আমি ওনাকে বুঝি। উনি আমাকে বোঝেন। আমাদের মধ্যে কথা হয়, এমন হলে ভালো হতো, অমন হলে ভালো হতো। যে আলোচনাটা হয়, ফলদায়ক হয়। পাপন ভাই দেশের ক্রিকেটের সঙ্গে অনেক বেশি ইনভল্ব (যুক্ত)। এরকম বোর্ড প্রেসিডেন্ট পাওয়াটাও কঠিন।

বিসিবি সভাপতির অনেক বেশি জড়িত থাকা ভালো নাকি মন্দ, এমন প্রশ্ন সাকিবের জবাব, দুটোই… নিতে পারলে ভালো। যারা নিতে পারে না, তাদের জন্য অনেক ডিফিকাল্ট।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত সাক্ষাৎকারে এসব কথা বলেন টাইগার অধিনায়ক। এই সাক্ষাৎকারে উঠে আসে দেশের ক্রিকেটের চলমান বিভিন্ন বিষয়।

আরও পড়ুন: বিশ্বকাপ দলে মিসিং কী, জানালেন সাকিব

বোর্ড সভাপতির একটি ভালো দিক কী? এই প্রশ্নে সাকিবের জবাব, পাপন ভাই জাতীয় দলের ক্রিকেটারদের জন্য সবকিছু করতে রাজি আছেন। আর একটি খারাপ দিক? মে বি বেশি ইন্টারভিউ, এমন উত্তর এই অলরাউন্ডারের।

পাপনের ইন্টারভিউ দেশের ক্রিকেটে কেমন প্রভাব ফেলে, এমন প্রশ্নের জবাবে সাকিব বলেছেন, আমাদের তো আসলে ফোকাস করার মতো বিষয় কম। মানুষ ক্রিকেটে এত বেশি ইনভল্ব, আমার মনে হয় তারা যদি রিয়েল বিষয়গুলো নিয়ে ইনভল্ব হতো, তাহলে বাংলাদেশ অনেক উপরে চলে যেতো। এটা আমি মনে-প্রাণে বিশ্বাস করি।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply