‘বিশ্বকাপে সেরা ব্যাটারদের একজন হবেন লিটন’

|

বিশ্বকাপে টাইগারদের দুশ্চিন্তা টপ অর্ডার নিয়ে। ফিটনেস ইস্যু কিংবা মনোমালিন্য, কারণ যেটাই হোক না কেন টাইগারদের বাংলাদেশের বিশ্বকাপ দলে নেই অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। আরেক নিয়মিত ওপেনার লিটন দাস রয়েছেন অফফর্মে। তার সাথে জুটি বাঁধতে পারেন গত আগস্টে অভিষেক হওয়া তরুণ ওপেনার তানজিদ তামিম। জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৪ ইনিংস ব্যাট করলেও নিজেকে প্রমাণ করতে পারেননি তিনি।

তারপরও দুই টপ অর্ডার ব্যাটারকে নিয়ে বিশ্বকাপে বেশ আশাবাদী অধিনায়ক সাকিব। টাইগারদের এই দুই ওপেনার সম্পর্কে সাকিব বলেন, দুইজনই খুব এক্সাইটিং খেলোয়াড়। তারা আমাদের টিমের গেম চেঞ্জার। তবে লিটনের ফর্মহীনতা নিয়ে মোটেও বিচলিত নন সাকিব। তিনি বিশ্বাস করেন, লিটন বিশ্বকাপে অনেক ভালো কিছু করবেন। সেরা ব্যাটারদের মধ্যেও থাকবেন লিটন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত সাক্ষাৎকারে বিশ্বকাপে টাইগারদের ওপেনিংয়ের বিষয়ে সাকিব বলেন, লিটন-তানজিদ দুজনই খুব এক্সসাইটেড প্লেয়ার। আমার কাছে মনে হয়, তারা আমাদের দলের গেম চেঞ্জার। তাদের কাছে প্রত্যাশা, যেদিন শুরু পাবে ওইদিন যেন ম্যাচটা জিতিয়ে আসে। আর কিচ্ছু করতে হবে না। নয় ম্যাচে হয়ত দুইটা, সর্বোচ্চ তিনটা, ওদের দুই-থেকে তিনটা খুব ভালো ম্যাচ খেলতে হবে। তাহলেই হবে।

আরও পড়ুন: বিশ্বকাপে নতুন বলে তাসকিন ও ডেথ ওভারে মোস্তাফিজে ভরসা সাকিবের

টাইগারদের নিয়ে বিস্তারিত বিভিন্ন আলোচনায় লিটনের ফর্মহীনতার বিষয়টিও উঠে আসে। নিউজিল্যান্ডের সাথে ম্যাচে আউট হয়ে হতাশায় সাজঘরে ফেরার পথে নিজের ব্যাট ভাঙেন লিটন। তবে লিটনের ফর্মহীনতা সম্পর্কে বলতে গিয়ে সাকিব বলেন, আমি শিওর, আমার কাছে কেন যেন মনে হয় এই বিশ্বকাপের সেরা খেলোয়াড়দের একজন হবে লিটন। ওর কাছে আমাদের ওর ব্যাটিংয়ের চেয়ে বেশি কিছু দরকার নেই। সে যদি শুধু তার নিজের ব্যাটিংটা উপভোগ করে, আমি নিশ্চিত মানুষ তাকে টিভিতে আরও বেশি উপভোগ করতে চাইবে।

/এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply