ছিটকে গেলেন অ্যাস্টন অ্যাগার, ডাক পেলেন লাবুশেন

|

অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপ খেলার স্বপ্নটা আর পূরণ হচ্ছে না বাঁ-হাতি স্পিনার অ্যাস্টন অ্যাগারের। পায়ের চোট থেকে সেরে না ওঠায় দল থেকে ছিটকে গেছেন ২৯ বছর বয়সী এই স্পিনার। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন ডানহাতি ব্যাটার মার্নাস লাবুশেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করে অস্ট্রেলিয়া। এর আগে বিশ্বকাপের জন্য ঘোষণা করা প্রাথমিক দলে ছিলেন না লাবুশেন। তবে দক্ষিণ আফ্রিকা ও ভারতের সাথে ওয়ানডে সিরিজে অসাধারণ পারফর্ম করেন তিনি। তাই অ্যাস্টন অ্যাগারের ইনজুরিতে শেষ মুহূর্তে এসে অস্ট্রেলিয়ার চূড়ান্ত দলে জায়গা করে নিলেন এই ডানহাতি ব্যাটার।

এদিকে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হাতে ব্যথা পাওয়া ট্রাভিস হেডকে রেখেই চূড়ান্ত দল দিয়েছে অজিরা। টুর্নামেন্টের প্রথমাংশে তিনি খেলতে না পারলেও আশা করা হচ্ছে, মাঝামাঝি পর্যায়ে তিনি সুস্থ হয়ে উঠবেন।

আগামী ৮ অক্টোবর স্বাগতিক ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপে নিজেদের মিশন শুরু করবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া দল: প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভেন স্মিথ, অ্যালেক্স ক্যারি, জশ ইংলিশ, শন অ্যাবট, মার্নাস লাবুশেন, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা ও মিচেল স্টার্ক।

/এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply