বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যা যা থাকছে

|

ছবি: সংগৃহীত

রণবীর সিং-তামান্না ভাটিয়ার চোখ ধাঁধানো বলিউড ডান্স। কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোসলের ঝাঁঝালো কণ্ঠস্বর। অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল আর শঙ্কর মহাদেভানের যাদুকরী মিউজিক্যাল পারফরম্যান্স। বিশ্বকাপের আসল দামামা বাজতে চলেছে জমকালো এক সন্ধ্যায়। বুধবার (৪ অক্টোবর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান।। আবারও এক হয়ে মঞ্চ মাতাবে বলিউড আর ক্রিকেট। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উল্লাসে মাতবে লক্ষ্য ক্রিকেট ভক্ত।

বিশ্বকাপের উদ্বোধনী আয়োজনকে বর্ণাঢ্য করে তুলতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। প্রথমবারের মতো এককভাবে ওয়ানডে বিশ্বকাপের আয়োজক হওয়ায় ভারত দিতে চায় বাড়তি ধামাকা। তবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে কী থাকছে, এ নিয়ে এখনও চুপ আয়োজক ভারতীয় ক্রিকেট বোর্ড। ধারণা করা হচ্ছে দর্শকদের চমকে দিতে এমন গোপনীয়তার চেষ্টা। যদিও এরইমধ্যে ভারতীয় গণমাধ্যমে প্রকাশ করেছে মঞ্চ মাতাতে যাওয়া তারকাদের নাম।

আয়োজনের মূল আকর্ষণ বলিউড স্টারদের আগুন ঝরানো পারফরমেন্স। গেলো আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতানো তামান্না ভাটিয়া আর অরিজিৎ সিং থাকছেন এবারও। গান গাইবেন আশা ভোঁসলে আর শ্রেয়া ঘোষালও, থাকছে তাদের স্পেশাল ডুয়েট। আর বলিউডের পাওয়ার হাউজ খ্যাত রণবীর সিং দেবেন আলাদা চমক। পারফর্ম করবেন বিশ্বকাপের থিম সংয়েও।

নাচ গানের পাশাপাশি বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে তুলে ধরা হবে ভারতের ইতিহাস ঐতিহ্য ও ক্রিকেট উন্মাদনা। উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন ১০ দলের অধিনায়ক। যাদের নিয়ে আলাদা করে করা হবে ভিন্নধর্মী আয়োজন। এ ছাড়া আয়োজক বিসিসিআই ও আইসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা তো থাকছেনই।

আহমেদাবাদের লাখো দর্শকের একজন হয়ে এই জাঁকালো আয়োজন উপভোগ করতে হলে আপনার কাছে থাকতে হবে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের টিকিট। নতুবা চোখ রাখতে পারেন টিভির পর্দায়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply