ডাচদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

|

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নামছে নিউজিল্যান্ড। হায়দারাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে দু’দলের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়।

সোমবার (৯ অক্টোবর) টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ডাচ অধিনায়ক স্কট এডওয়ার্ডস। প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও অভিজ্ঞ কেন উইলিয়ামসন নেই নিউজিল্যান্ড দলে।

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হয়েছিলো নিউজিল্যান্ড। ওই ম্যাচে প্রথমে ব্যাট করে ২৮২ রানে করে ইংলিশরা। তবে ডেভন কনওয়ে ও রাচিন রবীন্দ্র’র জোড়া সেঞ্চুরিতে উড়ে যায় ইংল্যান্ড। বিশ্বচ্যাম্পিয়নদের ৯ উইকেটে উড়িয়ে বিশ্বকাপে দারুণ শুরু করেছে কিউইরা।

অন্যদিকে নেদারল্যান্ডসের বিশ্বকাপে শুরুটা ভালো হয়নি। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৮১ রানের বড় ব্যবধানে হার দিয়ে শুরু হয়েছে তাদের বিশ্বকাপ মিশন।

নিউজিল্যান্ড একাদশ:

টম ল্যাথাম (অধিনায়ক), ডেভন কনওয়ে, উইল ইয়ং, গ্লেন ফিলিপস, ডেরিল মিচেল, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, রাচীন রবীন্দ্র, লকি ফার্গুসন, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

নেদারল্যান্ডস একাদশ:

বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও দাউদ, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিডে, তেজা নিদামানুরু, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), রোয়েল্ফ ভ্যান ডার মারউই, রায়ান ক্লেইন, সায়ব্র্যান্ড এঙ্গেলব্রেচট, আরিয়ান দত্ত ও ভন মিকেরেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply