দুই ফিফটিতে দুর্দান্ত শুরু শ্রীলঙ্কার

|

ওপেনার কুশল পেরেরা শূন্য রানে আউট হলেও কুশল মেন্ডিসকে সাথে নিয়ে দারুণ শুরু করেছে আরেক ওপেনার পাথুম নিসাঙ্কা। এই দুই ব্যাটারের ফিফটিতে ভর করে পাকিস্তানের বিপক্ষে ২০ ওভারে ১২৭ রান করেছে শ্রীলঙ্কা। পাথুম নিসাঙ্কা হাফ সেঞ্চুরির পরে আউট হয়ে গেলেও এখনও ক্রিজে আছেন কুশল মেন্ডিস।

এর আগে মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুর আড়াইটায় হায়দরাবাদে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় এশিয়ার এই দুই পরাশক্তি। নিজেদের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। ফলে টসে হেরে ফিল্ডিংয়ে নামে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ধাক্কা খায় লঙ্কানরা। ম্যাচের দ্বিতীয় ওভারে বোলিংয়ে আসা হাসান আলীর বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে আউট হন কুশল পেরেরা। তবে, তিনে ব্যাটিংয়ে নামা কুশল মেন্ডিসকে নিয়ে দারুণ জুটি গড়েন পাথুম নিসাঙ্কা। সাদাব খানের বলে আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে সাত চার ও এক ছক্কায় ৬১ বলে ৫১ রান।

শেষ খবর পাওয়া পর্যন্ত সাদিরা সামারাবিক্রমাকে সাথে নিয়ে লড়ে যাচ্ছেন কুশল মেন্ডিস। আট চার ও দুই ছক্কায় ৪৪ বলে ৫৮ রানে অপরাজিত আছেন এই হার্ডহিটার। শ্রীলঙ্কার সংগ্রহ ২০ ওভারে দুই উইকেট হারিয়ে ১২৭ রান।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply