নৌকায় ভোট দিয়ে দেশ স্বাধীনতা পেয়েছে, নৌকায় ভোট দিয়েই দেশের উন্নতি হয়েছে: প্রধানমন্ত্রী

|

নৌকায় ভোট দিয়ে দেশ স্বাধীনতা পেয়েছে, ঠিক তেমনই নৌকায় ভোট দেয়ায় আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে বলেই দেশের উন্নতি হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে ভাঙ্গার কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে ফরিদপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় তিনি বলেন, ফরিদপুর সবচেয়ে পুরনো শহর। অথচ সবসময় অবহেলিত। এই ফরিদপুরের সার্বিক উন্নয়ন সাধন করেছে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী আরও বলেন, ২০০৮ এর নির্বাচনে ওয়াদা দিয়েছিলাম ডিজিটাল বাংলাদেশ করবো। আজকে এই বাংলাদেশ ডিজিটাল। এখন সকলের হাতেই ফোন। এই মোবাইল ফোন কে দিয়েছে? আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর।

তিনি আরও বলেন, বিএনপির সময় একটা মোবাইল ফোনের দাম ছিল ১ লক্ষ ৩০ হাজার টাকা। ফোন করলেই প্রতি মিনিট ১০ টাকা, ধরলেও ১০ টাকা, তাও আবার একটা কোম্পানি ঢাকা আর চট্টগ্রাম। বিএনপির এক মন্ত্রী, তার ব্যবসা। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এটিকে সার্বজনীন করে গ্রাম পর্যায়েও পৌঁছে দিয়েছে।

এর আগে, বেলা সাড়ে ১২টার দিকে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আংশিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। যাত্রী হিসেবে টিকিট কেটে ট্রেনে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনের পর কাউন্টার থেকে টিকিট কাটেন শেখ হাসিনা। এরপর প্রধানমন্ত্রী নিজেই হুইসেল (বাঁশি) বাজান এবং সংকেত দেন ট্রেন ছাড়ার। আর মাওয়া প্রান্ত থেকে ভাঙ্গার উদ্দেশে ট্রেনও ছুটে চলে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply