মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগে পুলিশ অবরুদ্ধ, আড়াই ঘণ্টা পর উদ্ধার

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

অর্থ নিয়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগে রংপুরের গংগাচড়া গাওছোয়া বাজারে ৪ পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধ এলাকাবাসী। প্রায় আড়াই ঘণ্টা পর স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়। বুধবার (১১ অক্টোবর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গংগাচড়া থানার এস আই মাসুদ ও এএসআই একরামুলসহ চার পুলিশ সদস্য বুধবার দিবাগত রাত বারোটায় উপজেলার গজঘন্টা ইউনিয়নের গাওছোয়া বাজার এলাকায় মাদক ব্যবসায়ী দম্পতি মনতাজ ও অরজিনাকে ফেনসিডিলসহ গ্রেফতার করে। এর কিছুক্ষণের মধ্যে ৫০ হাজার টাকার বিনিময়ে মনতাজকে ছেড়ে দিয়ে অরজিনাকে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই চার পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে গংগাচড়া থানার ওসি দুলাল মিয়া অতিরিক্ত ফোর্সসহ ঘটনাস্থলে যান এবং ইউপি চেয়ারম্যান লিয়াকত আলীর সহযোগিতায় উদ্ধার করেন তাদের।

ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী জানান, পুলিশ এসে মাদক কারবারীদেরকে মাদকসহ গ্রেফতারের পর টাকার বিনিময়ে একজনকে ছেড়ে দেয়ার ঘটনায় পুলিশকে অবরুদ্ধ করে রেখেছিল এলাকাবাসী। পরে অতিরিক্ত পুলিশসহ ওসি আসেন। জনসাধারণকে বুঝিয়ে ওসির কাছে পুলিশ সদস্যদের হস্তান্তর করেছি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply