‘শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে’

|

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে; শনিবার (১৪ অক্টোবর) কুমিল্লার মতলব উত্তরে আয়োজিত অনুষ্ঠিত ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে এ কথা বলেন বক্তারা।

মতলব উত্তর উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে ছেংগারচর কলেজ মাঠে সমাবেশটি অনুষ্ঠিত হয়। সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য এম ইসফাক আহসান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখতেন একটি সুখী-সমৃদ্ধ দেশ গড়ার। এ জন্য তিনি সারাজীবন লড়াই-সংগ্রাম করেছেন। কিন্তু জীবদ্দশায় অল্প সময়ের কারণে পারেননি অনেক কিছু করতে। কিন্তু বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট জাতি গঠনই এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরবর্তী লক্ষ্য। স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার এবং স্মার্ট সমাজ নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য পূরণে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply