ঝিনাইদহে আ. লীগের অভ্যন্তরীণ দ্বন্দ্বে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

|

ছবি: ফাইল

ঝিনাইদহ করেসপন্ডেন্ট:

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের দু’পক্ষের দ্বন্দ্বের জেরে এক ইউপি সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার (১৫ অক্টোবর) রাতে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। সোমবার (১৬ অক্টোবর) ভোরে তিনি মারা যান।

নিহত হাবিবুর রহমান রিপন (৪৩) আবাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হেলাল উদ্দিনের সমর্থক রঞ্জু ও সাবেক চেয়ারম্যান মুক্তার মৃধার সমর্থক হাবিবুর রহমান রিপনের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জেরে গত ১৪ অক্টোবর ইউপি সদস্য রিপনের সমর্থক মুস্তাক হোসেনকে পিটিয়ে আহত করে রঞ্জু হোসেনের সমর্থকরা। এ ঘটনার পর রিপনের সমর্থকরা রঞ্জু হোসেনের সমর্থক টেটন হোসেনকে পিটিয়ে আহত করে।

রোববার রাতে দু’পক্ষের বিরোধ মিমাংসায় শৈলকুপা থানায় কয়েক দফা বৈঠক হয়। তবে তা অমিমাংসিত থেকে যায়। পরে ইউপি সদস্য রিপনসহ কয়েকজন মোটরসাইকেল করে থানা থেকে বাড়ি ফিরছিলেন। স্থানীয় আবাইপুর বাজারে পৌঁছালে প্রতিপক্ষরা তাদের উপর হামলা চালায়। এসময় রিপনসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। পরে তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হয়। সোমবার ভোর ৪টার দিকে হাবিবুর রহমান রিপনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

শৈলকুপা থানার ওসি রিপন দাস বলেন, ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি এবং কাউকে এখনও আটক করা যায়নি।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply