কোনো ছাড় নয়, ডিসেম্বরের চেয়ে কড়া খেলা হবে: ওবায়দুল কাদের

|

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোনো ছাড় হবে না। ডিসেম্বরের চেয়ে কড়া খেলা হবে। ফাউল করলেই লাল কার্ড।

দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা, দেশবিরোধী ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে সোমবার (১৬ অক্টোবর) বঙ্গবন্ধু অ্যাভিনিউতে যুবলীগের যুব সমাবেশে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ১৮ তারিখের সমাবেশের আগে ঢাকার সব হোটেল দখল করেছে বিএনপি। নির্মাণাধীন ভবনও খালি নেই। তারা ক্ষমতার দিবাস্বপ্ন দেখছে। তারা নাকি অবরোধ করবে। ফখরুল মাঝেমধ্যে গায়েবি কথাবার্তা বলছে। টাকা পয়সার নতুন চালান আসছে। ফখরুল টাকার বস্তার ওপর বসে আছে। ডিসেম্বরে পারেনি, আবার এখন আওয়াজ দিচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি ক্ষমতা দখল করবে, আর আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ কি দাঁড়িয়ে ললিপপ খাবে? অবরোধ করলে বিএনপিই অবরোধ হয়ে যাবে।

সেতুমন্ত্রী বলেন, ফখরুলের শক্তি বিদেশ, আর শেখ হাসিনার শক্তি দেশের জনগণ। আল্লাহ পাক আওয়ামী লীগের সাথে আছে। কারণ আওয়ামী লীগ সত্যের পক্ষে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পশ্চিমা বিশ্বের যারা বাংলাদেশে এসেছে, তারা বলেছে, বাংলাদেশের কোনো রাজনৈতিক দলকে সমর্থন করে না।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply